তুমি আমার
- আদিত্য আরেফিন ০৩-০৫-২০২৪

ওগো তুমি আমার, পাখি ডাকা ভোর। তুমি আমার, সকালের সোনালী রুদ্দুর। তুমি আমার, ক্লান্ত অলস দুপুর। তুমি আমার, মিষ্টি গানের সুর। তুমি আমার, চেতন -অবচেতন। তুমি আমার, হৃদয়ে সুখের আলোড়ন। তুমি আমার, মনের দৃঢ় বিশ্বাস। তুমি আমার, বেঁচে থাকার নিশ্বাস। তুমি আমার, বেঁচে থাকা। তুমি আমার, মৃত্যু - রেখা । তুমি আমার, সমস্ত চাওয়া পাওয়া। তুমি আমার, সুখের গান গাওয়া। তুমি আমার, প্রথম পাওয়া প্রেমের চিঠি। তুমি আমার, আকাশের তারার মিটিমিটি। তুমি আমার, ভুল করা বার বার। তুমি আমার, বাগানে ফুঁটা ফুলের বাহার। তুমি আমার, চাঁদের মায়াবী আলোর জোয়ার। তুমি আমার, রাতের কালো আধার। তুমি আমার, জীবনের মধুর কিছু সপ্ন। তুমি আমার, অতি মূল্যবান রত্ন। তুমি আমার, জীবনের একমাত্র সাধনা। তুমি আমার, সকল কাজের অনুপ্রেরনা। তুমি আমার, নিজের সাথে নিজে আনমনে কথা বলা। তুমি আমার, সকল পথচলা। তুমি আমার, এ মনের একমাত্র আশা। তুমি আমার, হৃদয়ের অনন্ত ভালবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।